ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পদ্মায় ভাসছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
পদ্মায় ভাসছিল যুবকের মরদেহ প্রতীকী ছবি

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাট এলাকায় পদ্মা নদী থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের অর্ধগলিত ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৩১ মার্চ ) বিকেল ৩টার দিকে দৌলতদিয়া ঘাটের নৌপুলিশ মরদেহটি উদ্ধার করে।

 

এর আগে, দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাট সংলগ্ন ছাত্তার মেম্বারপাড়ায় পদ্মা নদীর তীরের কাছাকাছি মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।  

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. কাশেম খান বলেন, স্থানীয়রাদের মাধ্যমে বিষয়টি জানতে পেরে থানায় জানাই খবর দেই। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। ধারনা করা হচ্ছে, কয়েকদিন আগে ওই যুবককে হত্যা করে পদ্মা অথবা যমুনা নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। নিহত যুবকের পরনে ফুলহাতা টি-শার্ট ও লুঙ্গি পরিহিত ছিল। তার বয়স অনুমানিক ৩৫ বছর।

দৌলতদিয়া ঘাট নৌপুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেএম সিরাজুল কবির বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পদ্মা বা যমুনা নদীর পশ্চিম দিক থেকে মরদেহটি ভেসে এসেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজবাড়ী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় শনাক্ত ও প্রয়োজনীয় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।