ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রথমে অজ্ঞান পার্টির খপ্পরে, পরে যানবাহনের ধাক্কায় আহত যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
প্রথমে অজ্ঞান পার্টির খপ্পরে, পরে যানবাহনের ধাক্কায় আহত যুবক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ার পরে যানবাহনের ধাক্কায় এক যুবক আহত হয়েছেন। আনুমানিক ৩০ বছর বয়সী এ যুবকের নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

 

সোমবার (৩ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে পুলিশ ওই আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।  

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা যাত্রাবাড়ী থানার পুলিশ কনস্টেবল ইলিয়াস ও তার সঙ্গে থাকা ‘সৈয়দপুর সুপার সার্ভিস’ পরিবহনের স্টাফ শ্যামল জানান, যাত্রাবাড়ী ‘ইলিশ’ বাস কাউন্টারের সামনে ওই যুবক আহত হয়ে পড়েছিলেন। তার শরীরে আঘাত রয়েছে।

তারা জানান, লোকমুখে জানতে পেরেছেন এই যুবক প্রথমে শেখ অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। তিনি ধীরে ধীরে রাস্তায় অচেতন হতে থাকলে একটি গাড়ির ধাক্কায় তিনি আবার আহত হন। পরে হাসপাতালে তাকে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

আহত যুবকের নাম-ঠিকানা জানা যায়নি। তবে তার সঙ্গে থাকা একটি ব্যাগে কিছু কাপড় ও বিদেশি কাজুবাদাম যুক্ত চকলেটের একটি প্যাকেট পাওয়া গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ওই যুবকের অবস্থা গুরুতর। তার মাথার পেছনে আঘাত রয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে তার।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এজেডএস/এসএ    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।