ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

চোখের সামনেই স্বপ্ন পুড়ে ছাই হলো আলী আহমেদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
চোখের সামনেই স্বপ্ন পুড়ে ছাই হলো আলী আহমেদের

ঢাকা: মঙ্গলবার (০৪ এপ্রিল) সকালে রাজধানীর বঙ্গ বাজার শপিং কমপ্লেক্সে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত হয়। আর এই আগুন পর্যায়ক্রমে আশেপাশের বেশ কয়েকটি মার্কেটে ছড়িয়ে পড়ে।

এক পর্যায়ে আগুন ছড়িয়ে পড়ে আদর্শ শপিং কমপ্লেক্সে।

সরে জমিনে দেখা যায়, আদর্শ শপিং কমপ্লেক্সের কুমিল্লা ক্যাপ হাউজের মালিক আলি আহমেদের আহাজারি। তার দোকান ছিল একেবারেই রাস্তার পাশেই। তার চোখের সামনে নিমিষেই পুড়ে ছাই গেছে দোকানটি।

আলী আহমেদ বাংলানিউজকে বলেন, ঈদ উপলক্ষে প্রায় ১৫ লাখ টাকার মালামাল দোকানে তুলেছি। সকালে এতক্ষণে এক থেকে দুই লাখ টাকার বেচাকেনা হয়ে যেত। কিন্তু চোখের সামনেই দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে হলো নির্মম পরিহাস। সব কিছুই তছনছ হয়ে গেল।

আলী আহমেদের মতো শত শত দোকান মালিকদের স্বপ্নও এভাবেই ছাই হয়ে গেছে।

এর আগে, সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজার মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট। আগুনের তীব্রতা বেশি থাকায় সেখানে একে একে যোগ দেয় মোট ৫০টি ইউনিট। এক পর্যায়ে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দেয় সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী ও তাদের হেলিকপ্টার।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
টিএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।