ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করতেন দুই নারী তান্ত্রিক!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করতেন দুই নারী তান্ত্রিক! গ্রেফতাররা

সাভার (ঢাকা): বিজ্ঞাপন দিয়ে পারিবারিক সমস্যা সমাধানের আশ্বাসে প্রায় ৪ লাখ টাকা হাতিয়ে নেওয়ার মামলায় সাভারে দুই নারী তান্ত্রিককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেলে গ্রেফতাদের আদালতে পাঠানো হয়।

এর আগে, ভোর রাতে সাভারের অমরপুরে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- সাভারের বেদে পল্লির ছোট অমরপুর এলাকার মৃত আব্দুল সামাদের মেয়ে ও তোরাব আলীর স্ত্রী আসমানি বেগম শীতা রানী (৭০) ও তার মেয়ে মোসা. শিউলি বেগম (৪০)।

ডিবি পুলিশ জানায়, আসমানি বেগম শীতা রানী ও তার মেয়ে শিউলি বেগম রাজধানীর বিভিন্ন এলাকায় বিজ্ঞাপন দিয়ে তান্ত্রিক সেজে প্রতারণা করতেন। এমন প্রতারণার শিকার প্রভাত চন্দ্র বিশ্বাস। তিনি বিজ্ঞাপনে দেওয়া নাম্বারে ফোন করে পারিবারিক সমস্যা সমাধানে সাহায্য চান। বিনিময়ে ওপার থেকে আসামিরা টাকা দাবি করেন। সরল বিশ্বাসে ভুক্তভোগী বিভিন্ন তারিখে সর্বমোট ৩ লাখ ৯৭ হাজার ২৫০ টাকা দেন। দীর্ঘদিন অতিবাহিত হলেও হুমকি ধামকি দিয়ে উল্টো মহিষ কেনার কথা বলে ৩ লাখ ৩৫ হাজার টাকা দাবি করেন। পরে ভুক্তভোগী গত ১১ জানুয়ারি সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় প্রাথমিকভাবে থানা পুলিশ তদন্ত করলেও পরবর্তীতে ডিবি পুলিশের ওপর তদন্তভার দেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, আজ ভোর রাতে ডিবি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বিরা হাবিব খানের তত্ত্বাবধানে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লবের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন এসআই আনোয়ার হোসেন। এসময় সাভারের অমরপুরে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। আসামিরা প্রতারণার কথা স্বীকার করেছেন। তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।