ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে শিশু সৌরভ হত্যার ঘটনায় গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
নারায়ণগঞ্জে শিশু সৌরভ হত্যার ঘটনায় গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে শিশু সৌরভ (০৭) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় তার সৎ ভাই সানি (১৯), ভাবি আয়শা আক্তার (১৮) ও সৎ ভাইয়ের শাশুড়ী শিল্পী বেগমকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (০৭ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জেলা পুলিশ।

এর আগে গত মঙ্গলবার (০৪ এপ্রিল) সৌরভ তার নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের ৪৮ ঘণ্টা পর বৃহস্পতিবার (০৬ এপ্রিল) বন্দর থানাধীন কুড়িপাড়া সাকিনস্থ ভাড়াটিয়া বাসার বাথরুমের পাশে কচুর জঙ্গলে তার মরদেহ পাওয়া যায়।

গ্রেফতাররা হলেন- সোনারগাঁয়ের শ্রীপতিরচরের সালাহউদ্দিনের ছেলে সানি (১৯), তার স্ত্রী আয়শা আক্তার (১৮), ও তার শাশুড়ি শিল্পী বেগম (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ ঘটনায় তার পরিবারের কেউ থানায় কোনো নিখোঁজ জিডি করেনি। মরদেহ উদ্ধারের পর থেকে বন্দর থানা পুলিশ তদন্ত শুরু করেছে। স্থানীয় তথ্য ও গোয়েন্দা সূত্রে প্রাথমিকভাবে প্রতীয়মান হয় যে, খুনের ঘটনার সঙ্গে তার সৎ ভাই, তার ভাবী ও ভাইয়ের শাশুড়ী জড়িত আছে।

আরও জানানো হয়, প্রাথমিকভাবে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তীতে উক্ত খুনের ঘটনায় বন্দর থানায় মামলা রুজু হলে তাদের এই মামলায় গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যার পরিকল্পনা, হত্যা ও লাশ গুমের কথা স্বীকার করেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।