ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বড়ভাইয়ের লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার (৩০) নামে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত জাকিরুল ইসলাম মিষ্টার উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রাণনাথ পাটিকাপাড়া গ্রামের কেরামত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাত্র দুই শতক জমি নিয়ে কেরামত আলীর বড় ছেলে জহুরুল ইসলাম ও ছোট ছেলে জাকিরুল ইসলাম মিস্টারের মধ্যে বিরোধ চলে আসছিল। শুক্রবার (৭ এপ্রিল) সকালে সেই বিরোধপূর্ণ জমির পাশে থাকা একটা ছোট আম গাছ উঠানোর কারণে ছোট ভাই জাকিরুলের উপর ক্ষেপে যান বড় ভাই জহুরুল ইসলাম। এক পর্যায়ে বড় ভাই জহুরুল ও তার ছেলে মুকুল মিয়া লাঠি দিয়ে জাকিরুলের উপর হামলা চালায়।

জাকিরুলের আত্মচিৎকারে তার বাবা বৃদ্ধ কেরামত আলী ছোট ছেলেকে বাঁচাতে গিয়ে বড় ছেলে ও নাতির লাঠির আঘাতে তিনিও আহত হন।  

পরে স্থানীয়রা গুরুতর আহত জাকিরুল ইসলাম মিস্টারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শনিবার সকালে জাকিরুল ইসলামের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত জাকিরুল ইসলামের শ্বাশুরি জরিনা বেগম বাদি হয়ে নিহতের ভাই ভাতিজা ভাবিসহ কয়েকজনের বিরুদ্ধে শুক্রবার রাতে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহা আলম বাংলানিউজকে বলেন, জমি নিয়ে তাদের মধ্যে মারামারির ঘটনায় রাতেই মামলা দায়ের করা হয়েছে। সেই মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হচ্ছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।