ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুধবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
দুধবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দুর্ঘটনাস্থল

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে মিল্কভিটার দুধ পরিবহনকারী একটি ট্রাকের চাপায় চঞ্চল মোল্লা (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

রোববার (০৯ এপ্রিল) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চঞ্চল মোল্লা ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার চর নরান্দিয়া গ্রামের আবু সাঈদের ছেলে।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, মিল্কভিটার দুধবাহী একটি ট্রাক মানিকগঞ্জের পাটুরিয়ার দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী একটি মোটরসাইকেল ওভারটেকিং করতে গিয়ে মিল্কভিটার ট্রাকের নিচে চাপা পড়ে। এ সময় ট্রাকটি সড়ক বিভাজন ভেঙে উপরে উঠে গেলে ঘটনাস্থলে ওই ট্রাকের চাকার পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এ ঘটনায় মিল্কভিটার ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির পকেটে থাকা আইডিকার্ড থেকে তার পরিচয় প্রাথমিকভাবে জানা গেছে। নিহত মোটরসাইকেল চালক চঞ্চল মোল্লা ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার বাসিন্দা। তবে নিহত ব্যক্তি কি করতেন, কোথায় যাচ্ছিলেন এ বিষয়ে বিস্তারিত জানা যায়নি। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২০  ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।