ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৪৮ কেজি গাঁজাসহ আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
ভৈরবে ৪৮ কেজি গাঁজাসহ আটক দুই

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব ও পার্শ্ববর্তী আশুগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৪৮ কেজি গাঁজাসহ মো. মনির হোসেন ভূঁইয়া (৪৮) ও মামুন হোসেন (৩৫) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

রোববার (৯ এপ্রিল) কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

 

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দেবগ্রাম এলাকার সামসুদ্দিন ভূঁইয়ার ছেলে মো. মনির হোসেন ভুইয়া (৪৮) ও লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার সাইনাল এলাকার মো. হোসেনের ছেলে মামুন হোসেন (৩৫)।  

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে ভৈরব উপজেলার দুর্জয়মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় একটি মাইক্রোবাসসহ মাদক বিক্রেতা মো. মনির হোসেন ভূঁইয়াকে আটক করা হয়। পরে তার সঙ্গে থাকা মাইক্রোবাস তল্লাশি করে ৩৬ কেজি গাঁজা ও নগদ ৪৫০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।  

অন্যদিকে, সকালে ব্রাহ্মনবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার উজানভাটি হোটেলের সামনে সিলেট-ঢাকা মহাসড়কের ঢাকাগামী লেন থেকে একটি পিকআপ ভ্যানসহ মাদক বিক্রেতা মামুন হোসেনকে (৩৫) আটক করা হয়। পরে তার দখলে থাকা পিকআপ ভ্যান তল্লাশি করে ১২ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক বিক্রেতা মো. মনির হোসেন ভূঁইয়া ও মামুন হোসেন দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।