ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোয়েন্দা সদস্য পরিচয়ে চাঁদা দাবি, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
গোয়েন্দা সদস্য পরিচয়ে চাঁদা দাবি, যুবক আটক

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় গোয়েন্দা সদস্য পরিচয় দিয়ে চাঁদা দাবি করায় রুবেল মিয়া (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

বুধবার (১২ এপ্রিল) রাতে উপজেলার গাড়াগ্রাম বাসস্ট্যান্ড মোড়ে একটি খাবার হোটেল থেকে তাকে আটক করা হয়।

 

এ সময় তার কাছ থেকে একটি ভুয়া পরিচয়পত্র, একটি স্ট্যাম্পের ফটোকপি ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। রুবেল মিয়া একই উপজেলার রনচন্ডি ইউনিয়নের কিসামত গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার রাতে রুবেল মিয়া গাড়াগ্রাম বাসন্ট্যান্ড মোড়ের ‘আব্বাসিয়া’ নামে একটি খাবার হোটেলে যান। সেখানে গিয়ে তিনি নিজেকে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) জুনিয়র ইনচার্জ অফিসার পরিচয় দিয়ে একটি কার্ড প্রদর্শন করেন। এ সময় তিনি হোটেলে অপরিষ্কার ও নোংরা পরিবেশে খাবার পরিবেশনের অভিযোগ তোলেন এবং হোটেল মালিক আইয়ুব আলীর কাছ ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এতে হোটেল মালিক ও গ্রাহকদের মাঝে সন্দেহের সৃষ্টি হলে তাকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ এসে জিজ্ঞাসা করে নিশ্চিত হয় তিনি গোয়েন্দা বাহিনীর সদস্য নন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।