ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে স্পিকারের সাক্ষাৎ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে স্পিকারের সাক্ষাৎ

ঢাকা: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় বঙ্গভবনে তাদের সাক্ষাৎ হয়।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এ তথ্য নিশ্চিত করে বলেন, সাক্ষাতের সময় স্পিকার দুই মেয়াদে সফলতার সঙ্গে রাষ্ট্রপতি পদে দায়িত্ব পালনের জন্য আবদুল হামিদকে অভিনন্দন জানান। এছাড়াও সংসদের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিশেষ অধিবেশনে ভাষণ দেওয়ায় রাষ্ট্রপতিকে ধন্যবাদ দেন স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদও সংসদের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উৎসব আয়োজনের জন্য স্পিকারকে ধন্যবাদ দেন। তিনি বলেন, এর মাধ্যমে বর্তমান ও নতুন প্রজন্ম সংসদের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানতে পারবে। এছাড়া বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে জানার সুযোগ পাবে।

পরে দুজনের মধ্যে সংসদের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, চিফ হুইপ নুর ই আলম চৌধুরী ও হুইপ আতিউর রহমান আতিক, মাহবুব আরা বেগম গিনী ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন। রাষ্ট্রপতির সচিবগণও এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এমইউএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।