ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিকআপ ভ্যানের সংঘর্ষে অটোরিকশা দুমড়ে-মুচড়ে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
পিকআপ ভ্যানের সংঘর্ষে অটোরিকশা দুমড়ে-মুচড়ে নিহত ২

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ে একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেছে সিএনজি চালিত একটি যাত্রীবাহী অটোরিকশা। এতে এক নারীসহ দুইজন নিহত এবং তিনজন আহত হন।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে উপজেলার শুটকি এলাকায় হবিগঞ্জ-বানিয়াচং সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান বানিয়াচং থানার উপ-পরিদর্শক (এসআই) অঞ্জন কুমার সাহা।

নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার রাজা মিয়ার ছেলে মজনু মিয়া (৪০) এবং আব্দুল আউয়ালের স্ত্রী নূরজাহান বেগম (৫০)। উভয়েই উপজেলার রসুলপুর গ্রামের বাসিন্দা।

এসআই অঞ্জন সাহা জানান, যাত্রীবাহী অটোরিকশাটি আজমিরীগঞ্জ উপজেলা থেকে জেলা শহরে আসছিল। শুটকি নদীর বাঁকে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রীরা আহত হন।

পরে আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মজনু মিয়া ও নূরজাহান বেগমকে মৃত ঘোষণা করেন। বাকী আহতরা সেখানে চিকিৎসা নিচ্ছেন।

দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি পুলিশ জব্দ করেছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।