ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক বাবু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক বাবু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক যুগের কথার সম্পাদক হেলাল উদ্দিনকে সভাপতি ও কালের কণ্ঠ পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি ইসরাইল হোসেন বাবুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

শনিবার (১৫ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য আব্দুল হামিদ খান হীরার আহবানে এবং সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি অনুমোদন হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শহিদুল ইসলাম ফিলিপস, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক গাজী এইচ, ফিরোজী, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান উজ্জল, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত রহমান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মান্না রায়হান, কার্যকরী সদস্য এস এম তফিজ উদ্দিন, ইসমাইল হোসেন ও সেলিম রেজা।

দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক আব্দুল হামিদ খান হীরা জানান, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সংকটাপন্ন পরিস্থিতির কারণে বিশেষ জরুরি সভা আহ্বান করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে তিন সদস্যের সাবজেক্ট কমিটি গঠন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়। সাবজেক্ট কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, আব্দুল হামিদ খান হীরা ও মাহমুদুল কবির মিঠু। সাবজেক্ট কমিটি বৈঠক করে উল্লেখিত কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।