ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চালককে হত্যার পর ছিনতাই করা  অটোরিকশা বিক্রির চেষ্টা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
চালককে হত্যার পর ছিনতাই করা 
অটোরিকশা বিক্রির চেষ্টা, আটক ১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে ইসমাইল হোসেন (১৪) নামে কিশোর এক চালককে শ্বাসরোধে হত্যার পর অটোরিকশা নিয়ে গিয়েছিলেন মো. আব্দুল্লাহ (২২) নামে এক যুবক। পরে সেই অটোরিকশা বিক্রি করতে গিয়ে পুলিশের কাছে আটক হয়েছেন তিনি।

শনিবার (১৫ এপ্রিল) দিনগত রাত ১টার দিকে উপজেলার তাড়াশ-কুন্দইল আঞ্চলিক সড়কের দিঘি নামক এলাকায় রাস্তার পাশের ধানক্ষেত থেকে নিহত অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত অটোরিকশাচালক নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার খুবজিপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে। হত্যাকারী একই উপজেলার শ্রীপুর দিয়ারপাড়ার বাসিন্দা।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, শনিবার সকালে আব্দুল্লাহ নামে ওই যুবক ইসমাইলের অটোরিকশা ভাড়া নিয়ে তাড়াশের উদ্দেশে রওনা হন। দুপুরের দিকে তাড়াশ-কুন্দইল আঞ্চলিক সড়কের বিস্তীর্ণ চলনবিল অধ্যুষিত দিঘি এলাকায় পৌঁছার পর গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে চালক ইসমাইলকে হত্যা করেন আব্দুল্লাহ। ইসমাইলের মৃত্যু নিশ্চিত করে রাস্তার পাশের একটি ধানের জমিতে মরদেহ ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যান তিনি।  

এরপর ছিনতাই করা অটোরিকশা তাড়াশের কাস্তা এলাকায় বিক্রি করতে গেলে স্থানীয়দের সন্দেহ হয়। চোর সন্দেহে তাকে গণপিটুনি দেওয়ার পর মাধাইনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিবের কাছে নিয়ে যান স্থানীয়রা।  

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আব্দুল্লাহকে আটক করে থানায় নিয়ে আসে। পরে জিজ্ঞাসাবাদে তিনি ইসমাইলকে হত্যার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে রাত ১টার দিকে ইসমাইলের মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।