ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
ফরিদপুরের সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

ফরিদপুর: ফরিদপুরে মুরগিবাহী পিকআপভ্যান, যাত্রীবাহী অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন।

 

মঙ্গলবার (১৮ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের কোমরপুরের মুসলিম মিশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত দুই যুবক মোটরসাইকেলের আরোহী ছিলেন। তারা হলেন- ফরিদপুর পৌরসভার বর্ধিত ৬নং ওয়ার্ডের আব্দুর রহমান মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (২৮) এবং একই এলাকার ইলিয়াস মোল্যার ছেলে রায়হান মোল্যা (২৯)। তারা পরস্পরের আত্মীয়। তবে, তাৎক্ষণিকভাবে আহত দুই ব্যক্তির নাম জানা যায়নি।  

দুর্ঘটনায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করে ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা জানান, নিহতরা সম্পর্কে তার ভাতিজা ও নাতি হন। তারা রাতে এশা ও তারাবির নামাজ পড়ে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। এসময় দুর্ঘটনার কবলে পড়েন। এতে নজরুল ঘটনাস্থলেই এবং রায়হানকে ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়। তাদের জানাজা বুধবার (১৯ এপ্রিল) বাদ জোহর ডোমরাকান্দি স্কুল মাঠে হওয়ার কথা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার খবর পেয়ে প্রথমে স্থানীয়রা এবং পরে হাইওয়ে পুলিশ পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায়।  

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহিদুর রহমান দুর্ঘটনায় হতাহতের সত্যতা স্বীকার করেছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলেও জানান তিনি।  

ওসি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত পিকআপভ্যান ও ইজিবাইক এবং মোটরসাইকেল উদ্ধার করেছে এবং হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। পিকআপভ্যানের চালক পলাতক রয়েছেন। মহাসড়কে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।