ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে সাবেক ওয়ার্ড কাউন্সিলরকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে সাবেক ওয়ার্ড কাউন্সিলরকে কুপিয়ে হত্যা  খাইরুল আলম জেম

চাঁপাইনবাবগঞ্জ: ৬ দিনের মাথায় আবারো চাঁপাইনবাবগঞ্জ শহরে এক সাবেক ওয়াড কাউন্সিলকে কুপিয়ে হত্যা করল দুর্বৃত্তরা। এর আগে গত ১৩ এপ্রিল দুপুরে ককটেল ফাটিয়ে এক ওয়ার্ড সদস্যকে হত্যা করে দুর্বৃত্তরা।

বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা সোয়া ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উদায়ন মোড়ে এ ঘটনা ঘটে।  

নিহত খাইরুল আলম জেম (৫০) শিবগঞ্জ পৌর এলাকার মরদানা এলাকার মাইনুল আহসান এডু মাস্টারের ছেলে ও শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।  

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের ইমারজেন্সি ইনচার্জ আনোয়ার রফিক বলেন, সন্ধ্যায় গু‍রুতর আহত অবস্থায় জেমকে হাসপাতালে আনা হয়। পরে প্রাথমিক চিকিৎসা চলাকালে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির মাথায় দেশীয় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে রক্তশূন্য হয়ে তিনি মারা গেছেন। এছাড়া তার পায়েও একাধিক জখমের চিহ্ন রয়েছে।

এদিকে ঘটনার পর পরই চাঁপাইনবাবগঞ্জ ৩ (সদর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ হাসপাতালে ছুটে যান এবং দুঃখ প্রকাশ করেন। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন তিনি।  

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে মাথায় প্রচণ্ড আঘাতের কারণে রক্তশূন্য হয়ে তিনি মারা গেছেন। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।  

এর আগে ১৩ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নবাব মোড়ে দুপুরে ককটেল ফাটিয়ে আলম ঝাপড়া (৫০) নামে স্থানীয় এক ইউপি সদস্যকে এবং এর ৫ দিন আগে সদর উপজেলার ইসলামপুরে রাতে আওয়ামী লীগের এক কর্মীকে একই কায়দায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।  

পরে শিবগঞ্জের ঘটনায় শনিবার (১৫ এপ্রিল) ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।