ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেছারাবাদে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষাথীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
নেছারাবাদে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষাথীর মৃত্যু মেহেদী হাসান শিকদার

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে মোটরসাইকেল দুর্ঘটনায় মেহেদী হাসান শিকদার (২২) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা শাওন বাবু নামে অপর বন্ধু।

 

শুক্রবার (২১ এপ্রিল) সন্ধ্যার দিকে উপজেলার ৭ নম্বর গুয়ারেখা ইউনিয়নের রোঙ্গাকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মেহেদী একই জেলার কাউখালী উপজেলার ১ নম্বর সয়লা রঘুনাথপুর ইউনিয়নের হোগলা বেতকা গ্রামের কামরুল হোসেন সেন্টু শিকদারের ছেলে। তিনি কাউখালী সরকারি কলেজের সম্মান দ্বিতীয়বর্ষের ছাত্র ছিলেন।  

মেহেদীর ফুফাতো ভাই স্কুলশিক্ষক আবু হানিফ জানান, গতকাল শুক্রবার বিকেলে মেহেদী তার বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে করে ঘুরতে বের হন। সন্ধ্যার দিকে ওই বিদ্যালয়ের সামনের মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলটি দুর্ঘটনায় পতিত হলে তিনি ও তার সঙ্গে থাকা বন্ধু শাওন বাবু গুরুতর আহত হন। রাতে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। আর আহত অপর বন্ধু শাওন বাবু হোগলা বেতকা গ্রামের সাবেক ইউপি সদস্য আমানের ছেলে এবং তিনি ওই ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।  

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জাকির বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ