ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিএল কলেজের পুকুর পাওয়া লাশের পরিচয় মিলেছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
বিএল কলেজের পুকুর পাওয়া লাশের পরিচয় মিলেছে

খুলনা: খুলনার দৌলতপুর সরকারি বিএল কলেজের পুকুর থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। তার নাম মো. নাইমুর রহমান তন্ময়।

খালিশপুর নয়াবাটি এলাকার আমীর হোসেনের ছেলে। দৌলতপুর দিবা-নৈশ কলেজে দ্বিতীয় বর্ষে পড়তো।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল বলেন, সিআইডির ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে আমরা তার পরিচয় নিশ্চিত হই। পরবর্তীতে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করি। ওই তরুণ খুলনা দৌলতপুর দিবা-নৈশ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র, গানবাজনা করতো। পারিবারের মাধ্যমে আমারা আরও জানতে পেরেছি সে নেশাগ্রস্ত ছিল। তবে তার মৃত্যু কীভাবে হয়েছে ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত সঠিকভাবে বলা যাচ্ছে না।

দৌলতপুর জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবু জাফর ‍ বলেন, তন্ময় ঈদের আগের দিন দুপুর দেড়টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর তিনি বাড়ি ফেরেনি। কেউ তাকে খুন করে এখানে ফেলে গেছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে সব পরিষ্কার হবে যাবে।

উল্লেখ্য, মঙ্গলবার (২৫এপ্রিল) সকাল ১০টার দিকে বিএল কলেজ কর্তৃপক্ষ পুকুরে মরদেহটি ভাসতে দেখে থানায় ফোন দেয়। পুলিশ সেখানে পৌঁছে মরদেহ উদ্ধার করে। তবে সে সময় তার নাম পরিচয় পাওয়া যায়নি।

>>> আরও পড়ুন: খুলনার বিএল কলেজের পুকুরে যুবকের মরদেহ

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।