ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে সৎ বাবার হাতে ছেলে খুন, বাবা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
সিদ্ধিরগঞ্জে সৎ বাবার হাতে ছেলে খুন, বাবা গ্রেপ্তার গ্রেপ্তার আরিফ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৭ বছর বয়সী শিশু আবদুল্লাহ খুন হওয়ার ঘটনায় তার সৎ বাবা আরিফকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

এর আগে (২৪ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের আজিবপুর বাগানবাড়ী জাহাঙ্গীরের বাড়ির ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ যাত্রাবাড়ির কাজলারপাড় এলাকায় জুয়েল মিয়ার ছেলে। বর্তমানে সে তার মায়ের সঙ্গে সিদ্ধিরগঞ্জের আজিবপুর বাগানবাড়ী এলাকার জাহাঙ্গীরের বাসায় থাকতো।

পুলিশ সূত্রে জানা যায়, মা স্বপ্না আক্তার ও সৎ বাবা আরিফের সঙ্গে সিদ্ধিরগঞ্জের জাহাঙ্গীরের বাসায় বসবাস করে আসছিল শিশু আবদুল্লাহ। আটক আরিফ ২৪ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আবদুল্লাহকে বিভিন্ন অজুহাতে মারধর করতে থাকে। মারধরের একপর্যায়ে বাড়ির গলির রাস্তায় টাঙ্গানো মইয়ে তাকে ঝুলিয়ে মারধর করে ও উপর থেকে ফেলে দেয়। পরে দুই পা ধরে শূন্যে ভাসিয়ে রেখে দেয়ালের সঙ্গে হত্যার উদ্দেশে মাথায় আঘাত করে গুরুতর জখম করে। পরে আবদুল্লাহর মা তাকে সেবা যত্ন করতে থাকে। রাতে আবদুল্লাহ জ্বরে কাঁপতে থাকলে মা তাকে ডাক্তারের কাছে নিতে চাইলে আরিফ বাধা দেয়।

আবদুল্লাহর অবস্থা আরও খারাপ হলে গত ২৫ এপ্রিল সকালে মাতুয়াইল মাতৃসনদ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন। তখন সৎ বাবা আরিফ মৃত আবদুল্লাহ ও তার মাকে সিএনজিতে তুলে দিয়ে দাফন করার পরামর্শ দিয়ে চলে যায়। আবদুল্লাহর মা আরিফের কথা মতো আব্দুল্লাহকে তার আগের স্বামীর বাড়ি যাত্রাবাড়ীর কাজলারপাড় দাফন করেন। এ ঘটনায় বুধবার (২৬ এপ্রিল) মৃতের মা স্বপ্না আক্তার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।