ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোবর শুকানো নিয়ে ঝগড়ায় চাচা খুন, ভাতিজাসহ গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
গোবর শুকানো নিয়ে ঝগড়ায় চাচা খুন, ভাতিজাসহ গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে গোবর শুকানোকে কেন্দ্র করে দ্বন্দ্বের জের ধরে চাচা সাইফুল ইসলাম (৫৫) কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ভাতিজা মনিরুল ইসলামসহ (৩৫) চার জনের বিরুদ্ধে।  

পুলিশ চার আসামিকে গ্রেপ্তার করেছে।

গ্রেফতাররা হলেন, উপজেলার শালদাইড় গ্রামের আবু সাইদের ছেলে মনিরুল ইসলাম (৩৫),মনিরুলের মামা কেসি শালদাইড় গ্রামের জয়ান উদ্দিন (৫৫) ও তার দুই ছেলে আনিসুর রহমান (৩২) এবং মোবারক হোসেন (২০)।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।  

তিনি বলেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও তার সহযোগীদের আঘাতে চাচা সাইফুল ইসলাম মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা খাতুন বাদী হয়ে মনিরুলসহ ৯ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর বুধবার রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ আসামি গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

বৃহস্পতিবার গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।  

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বাড়ির পাশে গরুর গোবর শুকাতে দেওয়ায় মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে মনিরুল ও তার চাচা সাইফুলে ঝগড়া হয়। এরই জের দু’দফায় সংঘর্ষও হয়। এক পর্যায়ে ওইদিন সন্ধ্যায় মনিরুল ইসলাম, তার মামা জয়ানসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে এসে হামলা চালিয়ে সাইফুল ইসলাম, তার স্ত্রী জোস্না বেগম ও মেয়ে বেলি খাতুনকে মারপিট করে।  

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন সাইফুল ইসলাম। তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।