ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে খালি বাসায় মিলল নারীর ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
রাজধানীতে খালি বাসায় মিলল নারীর ঝুলন্ত মরদেহ

ঢাকা: রাজধানীর কদমতলীর ধোলাইপাড় এলাকার একটি বাসা থেকে শারমিন আক্তার (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে কদমতলীর পূর্ব ধোলাইপাড়ের বাসা থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

 

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মৃত শারমিনের বাবা শাহজাহান শেখ জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার বারৈইগাও গ্রামে। শারমিনের স্বামী জুয়েল আহমেদ সৌদিআরব প্রবাসী। বর্তমানে কদমতলীর পূর্ব ধোলাইপাড়ের ওই বাসায় দুই মেয়েকে নিয়ে থাকতেন।  

তিনি বলেন, আমার মেয়ে অসুস্থ ছিল। তার হার্টে ব্লক ছিল। গত ২৪ এপ্রিল মেয়ের বাসায় যাই। পরে দুই নাতনীকে নিয়ে মুন্সিগঞ্জে আসি। এরপর ২৬ এপ্রিল বিকেলে শেষ কথা হয়। এরপর থেকে মোবাইল ফোন বন্ধ পাই। আজকে পুলিশ ও বাড়িওয়ালা দরজা ভেঙে মেয়েকে মৃত অবস্থায় পাই। কী কারণে সে এরকম কাজ করেছে, বলতে পারছি না।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) জিনাত রেহানা জানান, বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে খবর পেয়ে কদমতলীর ওই বাসা থেকে দরজা ভেঙে ওই নারীর মরদেহ উদ্ধার করি। এসময় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছিল।

এসআই রেহানা আরও জানান, গত ২৪ এপ্রিল মৃতের বাবা কদমতলীর বাসায় বেড়াতে আসেন। পরে দুই নাতনীকে মুন্সিগঞ্জ নিয়ে যান। গত ২৬ এপ্রিল বিকালে শেষ কথা তার সাথে পরিবারের । এরপর থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে বাড়িওয়ালার ছেলেকে ফোন দিয়ে মেয়ের খোঁজ-খবর নিতে বলেন। তার বাসায় গিয়ে অনেক ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয় বাড়িওয়ালার ছেলে। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।  

পারিবারিক কলহের জেরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।