ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু নিহত ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শাওন খান

শরীয়তপুর: ঈদ শেষে শরীয়তপুর থেকে রাজধানী ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শাওন খান (২৫)।  

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোটরসাইকেলযোগে ঢাকায় আসার পথে মুন্সীগঞ্জের শ্রীনগরে শ্রীনগরের এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে আহত হন শাওন।

 

স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাতে তিনি মারা যান।

শাওন শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের শৌলা গ্রামের মৃত আলাউদ্দিন খান ও রেশমা বেগমের একমাত্র সন্তান এবং ঢাকার সিদ্ধেশরী কলেজের বিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

শাওনের মৃত্যুর বিষয়টি মুন্সীগঞ্জের হাসারা হাইওয়ে পুলিশের টিআই শামিম নিশ্চিত করেছেন।  

একই তথ্য জানিয়েছেন শরীয়তপুরের পালং মডেল থানাধীন চিকন্দি পুলিশ ফাঁড়ির আইসি ইয়াসিন মুন্সী।  

তিনি বলেন, ছাত্রলীগ নেতা শাওন খান মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন। তার মরদেহ গ্রামের বাড়িতে আনা হয়েছে। মৃত বাবার একমাত্র ছেলের মৃত্যুতে ওই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। মোটরসাইকেল চালাতে হলে সবাইকে সর্তক থাকা উচিত।

নিহত শাওনের মামা দিপু শিকদার বলেন, অনেক বছর আগে শাওনের বাবা মারা গেছেন। তিন বছর আগে একমাত্র বোন শিখা (১৪) মারা গেছে। অল্প বয়সে স্বামী ও মেয়েকে হারানো মা রেশমা বেগমের একমাত্র ছেলে শাওনই ছিল বেঁচে থাকার অবলম্বন। ছেলেকে হারিয়ে রেশমা ভেঙে পড়েছেন।  

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।