ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাই‌লে বাসের ধাক্কায় দুই স্কুলছাত্রীসহ নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
টাঙ্গাই‌লে বাসের ধাক্কায় দুই স্কুলছাত্রীসহ নিহত ৪

টাঙ্গাইল: টাঙ্গাই‌লের ধনবা‌ড়ী‌তে বা‌সের ধাক্কায় বেটারিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। এ‌ ঘটনায় আহত হ‌য়েছেন আরও ১০ জন।

নিহতদের মধ্যে দুইজন স্কুলছাত্রী।  

রোববার (৩০ এপ্রিল) দুপুর পৌ‌নে ১টার দি‌কে টাঙ্গাইল-জামালপুর সড়‌কের উপ‌জেলার বা‌ঘিল বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘ‌টে।  

নিহতরা হলেন- উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও বাঘিল গ্রামের কালাম মিয়া মেয়ে রশনি আক্তার ও একই গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথি আক্তার, ব্যাটারিচালিত অটোরিকশার চালক উপজেলার নরিল্লাহ গ্রামের নিয়ত আলীর ছেলে হামিদ মিয়া (৬৫), গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়া ছেলে মোস্তফা মিয়া (৫২)।
 
ধনবা‌ড়ী থানার উপপ‌রিদর্শক (এসআই ) ইদ্রিস আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, জামালপুর থে‌কে ঢাকাগামী যাত্রীবা‌হী একটি বাস পেছন থেকে ঘটনাস্থলে একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এ‌তে ঘটনাস্থ‌লেই তিনজন নিহত হন। এছাড়া আ‌রও ৪ জনকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাস‌টি আটক করা হ‌য়ে‌ছে। তবে এর চালক পলাতক রয়েছে।  

এদিকে ঘটনার পর উত্তেজিত জনতা এক ঘণ্টা ওই সড়ক অবরোধ করে রাখে। পরে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনার বিষয়ে মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফারজানা আফরোজ জেমি বলেন, জামালপুর থে‌কে ঢাকাগামী এসটি এক্সপ্রেস পরিবহনের একটি বাস দ্রুত গতিতে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছলে বাসটি ব্যাটারিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থ‌লে অটোরিকশার চালকসহ ৪ যাত্রী নিহত হন। এছাড়া আহত অবস্থায় আরও অন্তত ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস‌টি আটক করা হ‌য়ে‌ছে।  এখনও হতাহত‌দের প‌রিচয় পাওয়া যায়‌নি। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।