ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাচার দায়ের কোপে ভাতিজা নিহত: গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
চাচার দায়ের কোপে ভাতিজা নিহত: গ্রেপ্তার ৫

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় চাচার রামদার কোপে নিহত ওবায়দুর কারিকরের খুনে জড়িত থাকার অভিযোগ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (৩০ এপ্রিল) দুপুরে পুলিশের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এর আগে শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় পাশ্ববর্তী মুকসুদপুর উপজেলা সদর বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- আওলাদ কারিকর, জাহাঙ্গীর কারিকর, রিয়াদ কারিকর, আহাদ কারিকর ও রাব্বি কারিকর। গ্রেপ্তার আসামিরা সবাই নিহত ওবায়দুর কারিকরের চাচাতো ভাই।  

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাশ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা সদর বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। চাচা সিরাজ কারিকরকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে ‘ফরিদপুরে চাচার দায়ের কোপে ভাতিজা নিহত’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ।  

উল্লেখ্য, শনিবার (২৯ এপ্রিল) বিকালে নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে সুন্নতে খাৎনা অনুষ্ঠানে দাওয়াত দেওয়াকে কেন্দ্র করে চাচা ভাতিজার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চাচা সিরাজ কারিকর তার ভাতিজা ওবায়দুরের মাথায় রামদা দিয়ে কোঁপ দেয়। এতে ওবায়দুর নিহত হয়। এ ব্যাপারে রাতেই ওবায়দুর কারিকরের স্ত্রী ফুলমতি বেগম বাদি হয়ে নগরকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

<<ফরিদপুরে চাচার দায়ের কোপে ভাতিজা নিহত >>

বাংলাদেশ সময়:১৫০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।