ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ৫০ শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
বান্দরবানে ৫০ শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা

বান্দরবান: বান্দরবান জেলার বিভিন্ন উপজেলার কলেজের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা ও বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারীদের পরিবারের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।  

রোববার (৩০ এপ্রিল) সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংশ্লিষ্টদের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন পরিস্থিতি মোকাবিলার অংশ হিসেবে এ সহায়তা দেওয়া হলো।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন কলেজের ৫০ জন শিক্ষার্থীকে ১০ হাজার টাকা করে মোট পাঁচ লাখ টাকা শিক্ষা সহায়তা দেওয়া হয়, এছাড়া বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারীদের পরিবার এবং গুরুতর আহত হয়ে শারীরিকভাবে অক্ষম হয়ে যাওয়া ২৩ জন কর্মচারীর মধ্যে মোট এক কোটি ৬৮ লাখ টাকা অনুদানের চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।