ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গৃহহীনদের জন্য গৃহের ব্যবস্থা বিশ্বের কোনো দেশই করতে পারেনি: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মে ২, ২০২৩
গৃহহীনদের জন্য গৃহের ব্যবস্থা বিশ্বের কোনো দেশই করতে পারেনি: লিটন

রাজশাহী: গৃহহীনদের জন্য গৃহের ব্যবস্থা বিশ্বের কোনো দেশই করতে পারেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক।

তার গতিশীল নেতৃত্বে বাংলাদেশে অভাবনীয় উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় নিয়ে আসতে হবে। আইএমএফ প্রধান দেশ পরিচালনায় প্রধানমন্ত্রীর অভাবনীয় সাফল্যের ভূয়সী প্রশংসা করেছেন। এটি আমাদের জন্য গর্বের।
 
মঙ্গলবার (২ মে) দুপুরে নগরভবনের অ্যানেক্স সভাকক্ষে রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সাথে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় করেন খায়রুজ্জামান লিটন। ওই সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নারীদের সম্মান বাড়াতে সন্তানের নামের সাথে মায়ের নাম যুক্ত করা হয়েছে। সবক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দেওয়া হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারে আছে বলেই আপনারা ভালো আছেন। তার নেতৃত্বে দেশটা আজ উন্নত হয়েছে। সিটি নির্বাচন এবার ইভিএমে হবে। এ বিষয়ে আপনাদেরকে ভালোভাবে দেখিয়ে দেওয়া হবে।

রাসিক মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর উন্নয়নে সহযোগিতা অব্যাহত রেখেছেন। এর ফলে রাজশাহীতে উন্নয়ন দৃশ্যমান হয়েছে। আগামীতে উন্নয়নের পাশাপাশি কর্মসংস্থান সৃষ্টি করা হবে। রাজশাহীতে কর্মসংস্থান সৃষ্টিতে মাঝারি আকারের গার্মেন্টস কারখানা স্থাপন করা হবে। রাজশাহীতে নৌবন্দর স্থাপনের কাজ অনেক দুর এগিয়েছে। রাজশাহী হতে কলকাতা পর্যন্ত সরাসরি ট্রেন ও বাস চলাচল চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। রাজশাহীর উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।  

সভায় বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা রেজা।

সভায় সঞ্চালনা করেন মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ০২, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।