ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চান্দগাঁওয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী আরমান গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, মে ৩, ২০২৩
চান্দগাঁওয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী আরমান গ্রেপ্তার

ঢাকা: চট্টগ্রাম মহানগরের চান্দগাঁও থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মো. আরমান (৩২) নামে তালিকাভুক্ত এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। বুধবার (৩ মে) বিকেলে অ্যান্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (২ মে) চট্টগ্রাম মহানগরের চান্দগাঁও থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মো. আরমানের নামে চান্দগাওঁ থানায় সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা (নং ১০) রয়েছে। সে ওই মামলায় জামিন নিয়ে আদালতে হাজিরা না দিয়ে দীর্ঘ ৪/৫ বছর ধরে পলাতক ছিলেন।

তিনি আরও জানান, মো. আরমান একজন তালিকাভুক্ত সন্ত্রাসী। দেশের নিরাপত্তা ও সার্বভৌমত্ব বিপন্ন করার উদ্দেশ্যে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা ও সহযোগিতার মাধ্যমে জনমণে ত্রাস ও আতঙ্ক সৃষ্টি করার অভিযোগে তার নামে ওই মামলা হয়েছিল।

তার নামে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানা, সিএমপি চান্দগাওঁ ও বাকলিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনসহ অন্যান্য আইনে মোট ১০ টি মামলা রয়েছে বলেও জানান এই এটিইউ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মে ৩, ২০২৩
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।