ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ভ্যানে পিকআপের ধাক্কা, ২ শিশুসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, মে ৪, ২০২৩
ঝিনাইদহে ভ্যানে পিকআপের ধাক্কা, ২ শিশুসহ নিহত ৩

ঝিনাইদহ: ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় ইঞ্জিন চালিত ভ্যানে থাকা দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে কাশিপুর পৌর কলেজের সামনে কালীগঞ্জ-কোটচাঁদপুর মহড়াসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন কালীগঞ্জের বলাকান্দা গ্রামের শাহিনের মেয়ে খুকুমণি খাতুন (৭), কোটচাঁদপুরের এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনের দেড় মাস বয়সী ছেলে রাফান হোসেন ও কালীগঞ্জের  শাহপুর ঘিঘাটি এলাকার সোলেমান হোসেন (৬০)।

এ ঘটনায় আহত হয়েছেন সাতজন। তাদের মধ্যে দুজনকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাঁচজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে শিশুসহ কয়েকজন কালীগঞ্জ থেকে ভ্যানে করে কোটচাঁদপুর যাচ্ছিলেন। পথে কাশিপুর পৌর কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের ভ্যানে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রাফান, খুকু মনি ও ভ্যানচালক সোলেমান নিহত হন। এসময় আহত হন আরও সাতজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে পরে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।  

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইন উদ্দীন এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় চালক ও হেলপার পালিয়ে গেলেও পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, মে ৪, ২০২৩
এসআই

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।