ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

থানচিতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মে ৫, ২০২৩
থানচিতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু

বান্দরবান: বান্দরবানে থানচিতে শুরু হয়েছে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ।

বৃহস্পতিবার (৪ মে) সকালে উপজেলা সদর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠেই শেখ রাসেলের নামে এই মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ সূচনা করা হয়।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা. আবুল মনসুর এই নির্মাণ কাজের উদ্বোধন করেন।  

এসময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মোকলেসুর রহমান, কনসালটেন্ট সুমেদ চাকমা, সহকারী প্রকৌশলী অনুপম চাকমা, থানচি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. সূজন মিঞা, উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নিজাম উদ্দিন, থানচি প্রেস ক্লাবের সহ-সভাপতি শহিদুল ইসলাম শহিদসহ আরও অনেকে।

সূত্রে জানা যায়, ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আগে থানচিতে একটি মিনি স্টেডিয়াম করা হবে বলে উপজেলাবাসীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন ৩০০ নম্বর আসনের সংসদ সদস্য ও বর্তমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।  

আজ (৫ মে) জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়ামটির নির্মাণ কাজের শুভ সূচনা হওয়ায় আনন্দিত থানচি উপজেলাবাসী।  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ আগামী ২৪ সালের জুনের আগে শেষ হওয়ায় আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।