ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মধুখালীতে ইউএনওর ওপর হামলা: ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মে ৫, ২০২৩
মধুখালীতে ইউএনওর ওপর হামলা: ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪ গ্রেপ্তার চারজন

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশিকুর রহমান চৌধুরীর ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

গ্রেপ্তারদের শুক্রবার (৫ মে) দুপুরের দিকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

 

জানা গেছে, হামলা ও সরকারি গাড়ি ভাঙচুরে ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ মো. আসাদুজ্জামানসহ চারজন গ্রেপ্তার হয়েছেন।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, ইউএনও মো. আশিকুর রহমান চৌধুরীর ওপর হামলার ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) প্রবীর কুমার এবং ইউএনও’র গাড়িচালক সুমন শেখ বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার (৪ মে) দিনগত রাতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর চরপাড়া এলাকায় আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজের পরিদর্শনে যান ইউএনও মো. আশিকুর রহমান চৌধুরী। সে সময় স্থানীয়রা ওই স্থানে আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজে বাধা দেন এবং একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে ইউএনও’র ওপর হামলা করে। ভাঙচুর করা হয় ইউএনও’র সরকারি গাড়িটিও। হামলায় ইউএনও ছাড়াও তার সঙ্গে থাকা অফিস সহকারী, আনসার সদস্য ও চালকসহ ছয়জন আহত হন।  

পরে এ ঘটনা নিয়ে ‘ফরিদপুরে ইউএনওর ওপর স্থানীয়দের হামলা, গাড়ি ভাঙচুর’‘ফরিদপুরে ইউএনওর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন’ শিরোনামে দুটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মে ০৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।