ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিখোঁজ যুবকের মরদেহ মিলল পদ্মায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, মে ৬, ২০২৩
নিখোঁজ যুবকের মরদেহ মিলল পদ্মায়

রাজশাহী: দুই দিন আগে চুল কাটানোর উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেননি নেপাল বিশ্বাস (২২)। দুই দিন নিখোঁজ থাকার পর শনিবার (৬ মে) দুপুরে তার মরদেহ ভেসে ওঠে পদ্মা নদীতে।

পরে রাজশাহীর বাঘা উপজেলার পাকুরিয়া ইউনিয়নের বিজিবি ক্যাম্প সংলগ্ন পদ্মা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

নেপাল বিশ্বাসের গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার গুনারি  গ্রামে। বাবার নাম উদয় বিশ্বাস। তারা জেলে সম্প্রদায়ের লোক। মাছ ধরার জন্য তারা বাঘায় আসেন। আর নদীপাড়েই নৌকা নিয়ে থাকছিলেন।

নিহতের বাবা উদয় বিশ্বাস জানান, গত বুধবার (৩ মে) সকালে চুল কাটানোর উদ্দেশ্যে বিজিবি ক্যাম্প সংলগ্ন কিশোরপুর বাজারে যাওয়ার কথা বলে বের হয় নেপাল। পরে আর ফিরে আসেনি। তার খোঁজ না পেয়ে শুক্রবার সন্ধ্যায় বাঘা থানায় তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শনিবার পদ্মায় নেপাল বিশ্বাসের মরদেহ ভেসে ওঠে। পরে তিনি গিয়ে ছেলের মরদেহ শনাক্ত করেন। তবে তার কাছে থাকা অ্যানড্রোয়েড মোবাইল ফোন ও টাকা পাওয়া যায়নি।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুপুরে মরদেহ উদ্ধার করা হয়েছে। আপাতত এই ব্যাপারে অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তবে বিষয়টি এখন নৌ-পুলিশ তদন্ত করবে বলেও জানান বাঘা থানার এই পুলিশ কর্মকর্তা।

রাজশাহী নৌ-পুলিশের চারঘাট ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, মরদেহটি তারা নিজ হেফাজতে নিয়েছেন। তবে নিহতের মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য তার মরদেহ ময়নাতদন্ত করা হবে। সেজন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে তারা ঘটনাটি তদন্ত করে দেখছেন।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, মে ০৬, ২০২৩
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।