ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে চোরাই গরুসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মে ৮, ২০২৩
হোসেনপুরে চোরাই গরুসহ আটক ২

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় চোরাই গরুসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (০৮ মে) বিকেলে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু এ তথ্য জানান।

আটকরা হলেন- কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার দক্ষিণ মাধখলা এলাকার ইসমাইল হোসেনের ছেলে জহিরুল ইসলাম (২৮) ও কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত-জালিয়াপাড়া এলাকার মৃত সুরত আলীর ছেলে মো. আব্দুল হাসিম (৬৫)।

পুলিশ জানায়, গত ২ মে হোসেনপুর সরকারি কলেজের প্রভাষক পার্থ প্রতীম ভট্টাচার্যের পালিত একটি গরুসহ ষাঁড় বাছুর গোয়ালঘর থেকে চুরি হয়। পরে গরু চুরির বিষয়টি হোসেনপুর থানায় জানানো হয়। এরপর গোপন তথ্যের ভিত্তিতে রোববার (০৭ মে) সারারাত হোসেনপুর ও কিশোরগঞ্জ সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করেন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল। অভিযানে জহিরুল ইসলাম ও আব্দুল হাসিমকে আটক করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা একটি লাল
রংয়ের গাভী ও কালো রংয়ের ষাড় বাছুর উদ্ধার করা হয়। একই সঙ্গে আটক জহিরুল ইসলামের কাছ থেকে চোরাই গরু বিক্রি বাবদ নগদ এক লাখ ৩ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক আসামিদের কিশোরগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ০৮,২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।