ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীর দেওয়া মামলা খারিজ, ১ মণ দুধ দিয়ে স্বামীর গোসল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
স্ত্রীর দেওয়া মামলা খারিজ, ১ মণ দুধ দিয়ে স্বামীর গোসল! স্ত্রীর দেওয়া মামলা খারিজ হওয়ায় দুধ দিয়ে গোসল করছেন স্বামী

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে স্ত্রীর দেওয়া মামলা খারিজ হওয়ায় ৪০ কেজি (১ মণ) দুধ দিয়ে গোসল করেছেন তার স্বামী সিরাজ শেখ (৩৫)। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

সিরাজ উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর চৌরাস্তা গ্রামের বাসিন্দা মুজিবর শেখের ছেলে এবং তিনি পেশায় ব্যাটারিচালিত অটোভ্যানের মিস্ত্রি।  

শুক্রবার (১২ মে) বিকেলে সিরাজ তার নিজ বাড়ির সামনে তিন রাস্তার মোড়ে ১ মণ দুধ দিয়ে গোসল করে পবিত্র হয়ে মোনাজাত করে সব ধরনের অপরাধ থেকে নিরাপদ থাকার অঙ্গীকার করেন।  

জানা গেছে, সিরাজ ও ইতি দম্পতি ১৩ বছর ধরে ঘর সংসার করেন। তাদের ১১ বছর বয়সী একটি ছেলে রয়েছে। ইতি বেগম (২৮) একই গ্রামের আফসার শেখের মেয়ে। গত দুই বছর ধরে তাদের সংসারে ফাটল ধরে। পরে তার স্ত্রী ফরিদপুর আদালতে শিশু ও নারী নির্যাতন ও যৌতুক আইনে স্বামী সিরাজের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গত ৯ মে এ মামলা নিষ্পত্তি করা হয়।  

এ ব্যাপারে সিরাজ শেখ বলেন, আমার স্ত্রীকে ডিভোর্স দিয়ে তাকে ৭০ হাজার টাকা ও তার বাবার কাছে ২ লাখ ৬৫ হাজার পাওনা টাকায় মিমাংশা করা হয়েছে। তবে ডিভোর্স দেওয়া স্ত্রী আমার অনেক টাকা নষ্ট করেছে এবং প্রচণ্ড যন্ত্রণা দিয়েছে। তাই যখন ঝামেলা সৃষ্টি হয়েছে তখনই নিয়ত করেছিলাম এ ভেজাল থেকে মুক্তি পেলে ১ মণ গরুর দুধ দিয়ে গোসল করব এবং এ বছরেই ওমরাহ্ হজ পালন করব। তাই দুধ দিয়ে গোসল করেছি।  

তবে এনিয়ে ইতির পরিবার কোনো কথা বলতে রাজি না হওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে চতুল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুহাম্মদ রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, সিরাজ ও ইতির বিবাহ বিচ্ছেদ হয়। এ ঘটনা থেকে নিষ্পত্তির কারণে সিরাজ দুধ দিয়ে গোসল করেছেন।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, মে ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।