ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলাশে তিতাসের অর্ধশতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, মে ১৫, ২০২৩
পলাশে তিতাসের অর্ধশতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে অর্ধশত অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে স্থানীয় উপজেলা প্রশাসন।

সোমবার (১৫ মে) দুপুরে উপজেলার ডাংগা ইউনিয়নের সান্তানপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রায় অর্ধশত অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস কর্তৃপক্ষ।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানির উপ-মহাব্যবস্থাপক নাছিমুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে একটি অসাধু চক্রের যোগসাজশে এই অঞ্চলের বাসা-বাড়িতে অর্ধশতাধিক অবৈধ আবাসিক সংযোগ ব্যবহার করে আসছিল। এমন খবর পেয়ে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় বেশ কিছু রাইজারের মাধ্যমে নেওয়া অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া অনিয়মের অভিযোগে অবৈধ সংযোগধারীদের আটটি মামলায় ৫৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানির ব্যবস্থাপক মাকসুদুর রহমান, ডেপুটি ম্যানেজার মজিবুর রহমান, সুরজিৎ কুমার সাহাসহ তিতাস গ্যাস কোম্পানির কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।