ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ীতে অটোচালক হত্যা মামলায় আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, মে ১৭, ২০২৩
সরিষাবাড়ীতে অটোচালক হত্যা মামলায় আটক ৫

জামালপুর: জামালপুরের সরিষাবাড়িতে অটোরিকশা চালক মনি হত্যার ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৬ মে) সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের রুদ্র বয়রা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মো. রকিবুল ইসলাম (১৯), মো. আ. রহিম (২২), মো. ফারুক হোসেন (৩৭), শফিকুল ইসলাম (৩২) ও ফরমান আলী (৪০)।

এদিন বিকেলে র‌্যাব- ১৪ ময়মনসিংহ সিনিয়র সহকারী পরিচালক অপারেশন ও মিডিয়া অফিসার আনোয়ার হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব প্রেস ব্রিফিং এ জানায়, গ্রেপ্তার আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ২২ এপ্রিল ৩টার দিকে আসামি মো. রকিবুল ইসলাম সরিষাবাড়ির পোগলদিয়া থেকে অটোরিকশা চালক মনিকে জামালপুর সদর উপজেলার দিকপাইত এলাকায় যাওয়ার উদ্দেশে ভাড়া করেন। এর মধ্যে রকিবুল আরেক আসামি শফিকুলকে অটোরিকশায় ওঠায় এবং তারা দুজন ঘোরাঘুরির জন্য টাঙ্গাইলের ধনবাড়ির দিকে রওনা করেন।

পথেমধ্যে চা-পান করার বাহানায় আসামি রহিম ও ফারুকের সঙ্গে ফোনে যোগাযোগ করলে তারা মোটরসাইকেলযোগে অটেরিকশার কাছাকাছি চলে আসেন। পরে অটোচালক মনি আসামি রহিমকে চিনতে পারেন। এ সময় ভয় পেয়ে শফিকুল, রহিম ও ফারুক প্রথমে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের গোলাবাড়ি ব্রিজের পাশে বেগুনক্ষেতে ফেলে রেখে যান। এরপর রকিবুল ভিকটিমের অটোরিকশাটি নিয়ে ফরমান সর্দারের নিকট ৪৫ হাজার টাকায় বিক্রি করে।

এ ঘটনার বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন র‌্যাবের একটি দল জেলার সরিষাবাড়ির বয়রা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেন।

বাংলাদেশ সময়: ০৮৩৮ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।