ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

পল্লী উন্নয়নে নতুন ডিজি, বিজেএমসিতে চেয়ারম্যান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, মে ১৮, ২০২৩
পল্লী উন্নয়নে নতুন ডিজি, বিজেএমসিতে চেয়ারম্যান

ঢাকা: কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এবং পল্লী উন্নয়ন একাডেমিতে নতুন মহাপরিচালক (ডিজি), বাংলাদেশ জুট মিলস কর্পোরেশনে (বিজেএমসি) নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

বৃহস্পতিবার (১৮ মে) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের সংযুক্ত অতিরিক্ত সচিব মো. সাইফুল্লাহিল আজমকে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে।

খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. খুরশিদ ইকবাল রেজভীকে বগুড়ার পল্লী উন্নয়ন একাডেমির (আরডিএ) মহাপরিচালক করা হয়েছে।

বাংলাদেশ জুট মিলস কর্পোরেশনের নতুন চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন ‘শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোনা স্থাপন’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) আনিস মাহমুদ।

অন্যদিকে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিচালকের দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মো. নাসির উদ্দিন আহমেদকে ভূমি সংস্কার বোর্ডের সদস্য হিসেবে বদলি করা হয়েছে।

বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন পরিবীক্ষণ ইউনিটের মহাপরিচালক নিয়োগ পেয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন নুরুন নাহার হেনা।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।