ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘আমার ভাগ্নে আত্মহত্যা করতে পারে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, মে ২৫, ২০২৩
‘আমার ভাগ্নে আত্মহত্যা করতে পারে না’

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ভাড়া বাসায় নিজ কক্ষে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মো. জীম (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি জীমকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

বুধবার (২৪ মে) রাত ১১ টার দিকে জামগড়া এলাকার আব্বাসিয়া শপিং কমপ্লেক্সের পেছনে রাজুর টিনসেট বাড়ি থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

জীম গাইবান্ধা জেলার সাদুল্লপুর থানার তাকুকমন্ডুয়া গ্রামের মৃত আছির উদ্দীন মন্ডলের ছেলে। সে এবং তার পোশাক শ্রমিক মা জামগড়া আব্বাসিয়া শপিং কমপ্লেক্সর পেছনে রাজুর টিনসেট বাড়িতে এ মাসেই একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতে শুরু করেন।

নিহতের মামা রওশন বলেন, আমার ভাগ্নে আর বোন আগে অন্য বাসায় ছিল। চলতি মাসেই এ বাসায় উঠেছে তারা। এখানে এসে কেন এ ঘটনা ঘটল আমি কিছুই বুজতে পারছি না। আমার ভাগ্নে আত্মহত্যা করার প্রশ্নই ওঠেনা। কেউ তাকে হত্যা করেছে।

নিহতের মামী বলেন, আমি সন্ধ্যার পরে একবার বাসায় আমার ননদের কাছে এসেছিলাম। তখন দেখি রুমে তালা দেওয়া। অপরিচিত একটি ছেলেকে বাথরুমে যেতে দেখেছি। তখন আমার ননদ বাসায় আসেনি। বাসায় ফিরে যাওয়ার আধাঘণ্টা পরই আমার ননদ ফোন দিয়ে বলেন রুমের দরজা খোলা, জীম গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।