ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে ইয়াবাসহ আটক ২

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মে ২৬, ২০২৩
শ্রীমঙ্গলে ইয়াবাসহ আটক ২

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানা পুলিশের অভিযানে ১২০০ ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ মে) দিনগত রাত পৌনে ১২টার দিকে অপরাধবিরোধী অভিযানে তাদের আটক করা।

আটকরা হলেন- কমলগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের লেবু মিয়ার ছেলে জয়ধন মিয়া শান্ত (৩০)। সে বর্তমানে শ্রীমঙ্গল শহরের মিশন রোড এলাকায় বসবাস করেন। অপরজন, শ্রীমঙ্গল উপজেলার জানাউড়া গ্রামের মৃত মুহিব উল্লার ছেলে হান্নান মিয়া (৩৪)। সে শহর সংলগ্ন উত্তর ভাড়াউড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন।

খোঁজ নিয়ে জানা গেছে, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কের (সাদ্দামের চায়ের দোকানের সামনে) বৃহস্পতিবার দিনগত রাতে অভিযানের অংশ হিসেবে শ্রীমঙ্গলমুখী একটি সিএনজি তল্লাশি করে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে অভিযানে অংশ নেন থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, এসআই অলক বিহারী, এসআই রাকিবুল ইসলাম, এসআই আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

শুক্রবার (২৬ মে) শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, সাম্প্রতিক সময়ে ইয়াবার বড় চালান কমলগঞ্জ-শ্রীমঙ্গল রুট দিয়ে যাচ্ছিল। আমরা চেকপোস্ট বসিয়ে রুটিনওয়ার্ক পালন করছিলাম। এক পর্যায়ে সন্দেহজনক একটি সিএনজি অটোরিকশা তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, মে ২৬, ২০২৩
বিবিবি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।