ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালগঞ্জে দায়ের কোপে প্রাণ গেল জেসমিনের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মে ২৭, ২০২৩
জামালগঞ্জে দায়ের কোপে প্রাণ গেল জেসমিনের প্রতীকী ফটো।

সুনামগঞ্জ: বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় চাচাতো ভাইয়ের দায়ের কোপে জেসমিন বেগম (৩৫) নামের এক নারী খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৭ মে) সকাল ১০টায় উপজেলা ভিমকালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।



নিহত জেসমিন উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে মৃত আনোয়ার হোসেনের স্ত্রী। অভিযুক্ত আশিকুর রহমান ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে মাহমুদ আলী নামে একজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে জেসমিন বেগম ও চাচা মাহমুদ আলী পাশাপাশি বসবাস করেন। সকালে জেসমিন নিজের নতুন দালান তৈরি করতে গেলে চাচা মাহমুদ আলী ঘর তুলতে বাধা দেন। এ নিয়ে তাদের সঙ্গে জমির সীমানা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জেসমিনকে তার চাচাতো ভাই আশিকুল দা দিয়ে গলায় কোপ দেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন জেসমিনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত মাহমুদ আলীকে আটক করা হয়েছে এবং আশিকুলকে আটকের চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।