ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজারীবাগে শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু, পরিবারের দাবি আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মে ২৮, ২০২৩
হাজারীবাগে শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু, পরিবারের দাবি আত্মহত্যা

ঢাকা: রাজধানীর হাজারীবাগের জাফরাবাদ এলাকার একটি বাসায় প্রযুক্তা সাহা (১৬) নামের এক শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে স্বজনেরা দাবি করেছেন, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (২৮ মে) বেলা ৩টার দিকে অচেতন অবস্থায় স্বজনেরা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে প্রযুক্তার বাবা শ্যামা প্রসাদ সাহা জানান, তাদের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায়। বর্তমানে হাজারীবাগের জাফরাবাদ ঋষিপাড়ার একটি বাসায় ভাড়া থাকেন। মেয়ে প্রযুক্তা ধানমন্ডির একটি ইংলিশ মিডিয়ামে ও লেভেলের শিক্ষার্থী ছিল।

তিনি আরও জানান, প্রযুক্তা অতিরিক্ত ভিডিও গেমস খেলতো। এর পাশাপাশি এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। বিষয়টা জানতে পেরে তাকে অনেক বোঝানো হয়। কিন্তু সে বুঝতে চায় না। আজ দুপুরে প্রযুক্তার মা তাকে বকাঝকা করে। অভিমানে প্রযুক্তা ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি হাজারীবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।