ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোরাই তিন মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মে ৩০, ২০২৩
চোরাই তিন মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১

ঢাকা: রাজধানীর উত্তরা এলাকা থেকে তিনটি চোরাই মোটরসাইকেলসহ মো. রাসেল নামে চোর চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) উত্তরা বিভাগ।

সোমবার (২৯ মে) বিকেলে তুরাগ থানার কামারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ডিবি উত্তরা বিভাগের সহকারী কমিশনার (এসি) হাবিবুর রহমান জানান, তুরাগ থানার কামারপাড়া বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের বাউন্ডারির ভেতরে চোরাই মোটরসাইকেল বিক্রির জন্য চোর চক্র অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাসেলকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধার মোটর সাইকেলগুলো হলো দুটি কালো রঙের পালসার যার চেসিস নম্বর MD2A11CZ3EWE92 ও MD2A11CZ7FWL87518, ইঞ্জিন নম্বর DHZWEE19356 ও DHZWFL85403 এবং কালো রঙের প্লাটিনা যার চেসিস ও ইঞ্জিন নম্বর অস্পষ্ট।

গ্রেপ্তার রাসেল দীর্ঘদিন ধরে ঢাকার বিভিন্ন এলাকা থেকে কৌশলে মোটর সাইকেলের মাস্টার চাবি দিয়ে ও লক ভেঙে চুরি করে বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে তুরাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবির উত্তরা বিভাগের এসি হাবিবুর।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ৩০, ২০২৩
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ