ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামপুরায় কলেজ শিক্ষার্থীর ফাঁস দিয়ে আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, মে ৩০, ২০২৩
রামপুরায় কলেজ শিক্ষার্থীর ফাঁস দিয়ে আত্মহত্যা

ঢাকা: রাজধানীর পশ্চিম রামপুরার ওয়াপদা রোডে মাশরুর রহমান চৌধুরী (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (৩০ মে) বেলা ৩টার দিকে পরিবারের লোকজন তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

মৃত মাশরুর রহমান চৌধুরী নোয়াখালীর মাইজদী উপজেলার মিজানুর রহমানের ছেলে। সে রাজারবাগ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। তার পরিবার বর্তমানে পশ্চিম রামপুরা ওয়াপদা রোডে ১২৬ নম্বর চারতলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন।  

মৃতের পিতা মিজানুর রহমান হাসপাতালে সাংবাদিকদের জানান, তার তিন ছেলে। আজ (৩০ মে) দুপুরের দিকে তার স্ত্রী কামরুন নাহার অপর দুই ছেলেকে স্কুল থেকে আনতে যান। এসময় তিনি ছিলেন অফিসে। স্কুল থেকে দুই সন্তানকে নিয়ে বাসায় ফিরে তার স্ত্রী দেখতে পান দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করলেও কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে স্থানীয় লোকজন মারফত দেখা যায়, বারান্দায় তার বড় সন্তান মাশরুর রহমান ফাঁস দিয়ে ঝুলে আছে। এসময় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে স্থানীয় বেটার লাইফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে সে মারা যায়।

মিজানুর রহমান আরও জানান, দুপুরে তার বড় ছেলের কলেজে যাবার কথা ছিল। তাকে খরচ দিয়ে তিনি অফিসে চলে যান। কিন্তু কেন সে আত্মহত্যা করল, এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃতের বাবার দাবি, সে আত্মহত্যা করেছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad