ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে সেতু নির্মাণকালে রাস্তা ধসে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মে ৩১, ২০২৩
ফরিদপুরে সেতু নির্মাণকালে রাস্তা ধসে নিহত ৩

ফরিদপুর: ফরিদপুরের সদরপুর উপজেলায় সেতু নির্মাণকালে রাস্তা ধসে মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই ৩ জন নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৪ জন শ্রমিক।

বুধবার (৩১ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ভাসানচর ইউনিয়নের জমাদ্দার ডাংগী এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ফরিদপুরের কোতয়ালী থানার কবিরপুর এলাকার আফজাল শেখের ছেলে অন্তর শেখ (২২), একই থানার কুজুরদিয়া এলাকার ইসমাইল মীরের ছেলে জুলহাস মীর (২০) ও বাগেরহাটের মোল্লারহাট থানার উদয়পুর উত্তরকান্দি এলাকার আলামিন খাঁ ছেলে জাবেদ খাঁ (২৩)।  

আহতরা হলেন- ফরিদপুরের কোতয়ালী থানার কুজুরদিয়া এলাকার মনির খাঁনের ছেলে সুমন খাঁন (২৭), একই থানার শোলাকুন্ডু এলাকার রোকন মীরের ছেলে ওহিদুল ইসলাম (৩০), ঘোড়াদহ এলাকার সিরাজ শেখের ছেলে রাসেল শেখ (২৫) ও একই গ্রামের মৃত খালেক শেখের ছেলে নজরুল ইসলাম (৩০)। আহতদের উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার।  

তিনি বাংলানিউজকে বলেন, সদরপুরের জমাদ্দার ডাঙ্গী এলাকায় একটি সেতু নির্মাণ কাজ চলাকালে এর পাশের রাস্তার মাটি লেবারদের ওপর ধসে পড়ে। এসময় মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এছাড়া আহত হন অপর চার নির্মাণশ্রমিক। আহতদের উদ্ধার করে সদরপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ওসি জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে উদ্ধার কাজ চালান। এব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছেও বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।