ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে এতিম শিশুদের মাঝে মৌসুমি ফল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুন ২, ২০২৩
মাদারীপুরে এতিম শিশুদের মাঝে মৌসুমি ফল বিতরণ

মাদারীপুর: মাদারীপুরে শতাধিক সুবিধাবঞ্চিত ও এতিম শিক্ষার্থীদের মধ্যে মৌসুমি ফল বিতরণ করা হয়েছে। জেলার ‘টেকেরহাট বাইকারস’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন সুবিধাবঞ্চিত শিশুদের হাতে আম, কাঁঠাল ও লিচু তুলে দেয়।

শুক্রবার (২ জুন) বিকেলে রাজৈর উপজেলার শিমুলতলা মাদরাসায় এ কর্মসূচি পালন করা হয়। মৌসুমি এসব ফল পেয়ে খুশি সুবিধাবঞ্চিত এতিম শিশুরা।

সংগঠনটির সদস্য জানায়, মৌসুমি ফলের দাম বেশি হওয়ায় সুবিধাবঞ্চিত এতিম শিশুরা ফল খাওয়া থেকে বঞ্চিত হয়। তাই এসব সুবিধাবঞ্চিত এতিম শিশুদের মুখে হাসি ফোঁটাতে টেকেরহাট বাইকারসের সদস্যদের নিজস্ব অর্থায়নে কেনা হয় আম, লিচু ও কাঁঠাল। পরে তারা এসব মৌসুমি ফল নিয়ে হাজির হন শিমুলতলা মাদরাসা প্রাঙ্গণে। তারা সব শিশুদের মধ্যে এই আম, লিচু ও কাঁঠাল ভাগ করে দেন।

টেকেরহাট বাইকারসের এডমিন হাম্মুদি হাওলাদার বলেন, আমরা বাইকার গ্রুপের সদস্যরা সব সময় চেষ্টা করি, সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে। সেই ভাবনা থেকে আমাদের এই মৌসুমি ফল উৎসব। আগামীতেও আমাদের এ ধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।