ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিহত নেতার দোয়া মাহফিলে যাওয়ার পথে লাশ হলেন ২ বিএনপি নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জুন ২, ২০২৩
নিহত নেতার দোয়া মাহফিলে যাওয়ার পথে লাশ হলেন ২ বিএনপি নেতা

ভোলা: ভোলার দৌলতখানে যুবদল নেতার মুন্সি শিহাবের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বিএনপির দুই নেতা নিহত হয়েছেন।

শুক্রবার (০২ জুন) বিকেলে উপজেলার আহম্মাদীয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. আলম (৩০) ও একই ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক মো. আবুল কালাম (৪০)।

ওসি জাকির হোসেন জানান, শুক্রবার দৌলতখান উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মুন্সি শিহাবের মৃত্যু হয়। সে জন্য এদিন বিকেলে উপজেলা বিএনপির পক্ষ থেকে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। নিহত ওই দুই বিএনপি নেতা সেই স্মরণসভায় অংশ নিতে মোটরসাইকেলে করে খায়ের হাট বাজার থেকে রওনা হন। পথে বিকেল ৫টার দিকে আহম্মাদীয়া মাদরাসা সংলগ্ন এলাকায় মোটরসাইকেলটির সঙ্গে ব্যাটারিচালিত একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলমের মৃত্যু হয়।

এছাড়া মুমূর্ষু অবস্থায় আবুল কালামকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি। তাদের পরিবারদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।