ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সেনবাগে বিএনপি নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুন ৩, ২০২৩
প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সেনবাগে বিএনপি নেতা গ্রেপ্তার গ্রেপ্তার বিএনপি নেতা ডা. এমরান হোসেন

নোয়াখালী: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. এমরান হোসেনকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ।  

শনিবার (৩ জুন) বিকেলের দিকে আসামিকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

এর আগে, একই দিন ভোরের দিকে উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের বিরাহিমপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।  

গ্রেপ্তার এমরান ওই গ্রামের মৃত আইনুল হকের ছেলে।  

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার ঘটনায় জড়িত অভিযোগে ছাতারপাইয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেনকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করা মূলহোতা গত ২৭ মে দিনগত রাতে রাজধানী ঢাকার পল্টন ইম্পেরিয়াল হোটেল থেকে গ্রেপ্তার সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী এমরান।

** প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে সেনবাগে ইউপি চেয়ারম্যান আটক

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।