ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ১৮ ককটেল জব্দ, ৩ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জুন ৪, ২০২৩
ময়মনসিংহে ১৮ ককটেল জব্দ, ৩ যুবক আটক

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুর উপজেলার একটি ভাড়া বাসা থেকে ১৮টি ককটেল ও নানা সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিন যুবককে আটক করা হয়েছে।

 

রোববার (৪ জুন) বিকেলে এ ঘটনায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করে আটক আসামিদের ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।      

এ সময় আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড প্রার্থনা করা হয়।        

আসামিরা হলেন- দিদারুল ইসলাম দিদার (২০) জুনায়েদ আল হাবিব সিফাত (১৯) এবং শাহাদাত হোসেন নিমাত (২০)। তারা সবাই ফুলপুর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।  

এর আগে গত (৩ জুন) রাতে গোপন সংবাদে অভিযান চালিয়ে ফুলপুর পৌরসভার পুরাতন ডাক বাংলোর পেছনে দেবল সরকারের ভাড়া বাসা থেকে ১৮টি ককটেল উদ্ধার করা হয়।  

এ সময় এ ঘটনায় জড়িত তিন যুবককে আটক করা হয়। এছাড়া আরও কয়েকজন পলাতক রয়েছে বলে জানিয়েছেন ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।      

ওসি আরও জানান, কেন বা কি উদ্দেশ্যে এই ককটেল মজুদ করা হয়েছে, তা এখনো জানা যায়নি। আসামিদের বিরুদ্ধে আদালতে সাতদিনের রিমান্ড প্রার্থনা করা হয়েছে। অনুমতি পেলে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ০৪, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।