ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনার দর্পণ সম্পাদকের বাবা মিনা আব্দুল হালিম আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জুন ৪, ২০২৩
খুলনার দর্পণ সম্পাদকের বাবা মিনা আব্দুল হালিম আর নেই

খুলনা: খুলনার দর্পণ সম্পাদক মিনা অছিকুর রহমান দোলনের বাবা বিশিষ্ট সমাজসেবক, কবি ও সাহিত্যিক মিনা আব্দুল হালিম (৭৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

চিকিৎসাধীন অবস্থায় রোববার (৪ জুন) সকাল ১০টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

তিনি দুরারোগ্য ব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ আসর মহানগরীর খানজাহান আলী থানাধীন গিলাতলা মিনাপাড়ার ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের জানাজায় অংশ নেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো. নওশের আলী মোড়ল, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির কোষাধ্যক্ষ মিনা আজিজুর রহমান, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলার সভাপতি অ্যাডভোকেট মিনা মিজানুর রহমান, খুলনা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, এটিএম গাউসুল আযম হাদী, অধ্যাপক গোলাম কুদ্দুস, মানবাধিকার কমিশন খুলনা মহানগর কমিটির সাধারণ সম্পাদক ও বিভাগীয় প্রতিনিধি মো. অহিদুজ্জামান খোকন, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক, নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো. নওশের আলী মোড়ল, খুলনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিএমএ সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান জামাল, ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শেখ আকরাম হোসেন, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির কোষাধ্যক্ষ মিনা আজিজুর রহমান, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলার সভাপতি অ্যাডভোকেট মিনা মিজানুর রহমান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা শাখার নেতারা এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন খুলনা মহানগর ও জেলা কমিটির নেতারা।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।