ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিরাপত্তা কর্মীর হাত-পা বেঁধে টাকাসহ ব্যাটারি-আইপিএস ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জুন ৫, ২০২৩
নিরাপত্তা কর্মীর হাত-পা বেঁধে টাকাসহ ব্যাটারি-আইপিএস ডাকাতি

সাভার (ঢাকা): সাভারের একটি ব্যাটারি অ্যান্ড টায়ারের শোরুমের নিরাপত্তা কর্মীর হাত-পা বেঁধে নগদ ১০ লাখ টাকা ও প্রায় ২৫ লাখ টাকার ব্যাটারি এবং আইপিএস লুট করে নিয়ে যায় ডাকাতরা। অসহ্য গরমে আইপিএস ও ব্যাটারির চাহিদা বাড়ায় এমন ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের।

সোমবার (৫ জুন) ভোর রাতে ঢাকা-আরিচা সাভারের পাকিজা গার্মেন্টসের বিপরীত পাশে ওকে প্লাজা ভবনের নিচ তলার ‘ওকে ব্যাটারি অ্যান্ড টায়ারের শোরুমে’ এ ঘটনা ঘটে।  

শোরুমের মালিক কায়েস বলেন, ভোরে মার্কেটের নিরাপত্তা কর্মীকে মারধর করে হাত-পা বেঁধে আট সদস্যের ডাকাতদল। পরে তালা ভেঙে শো-রুমের ভেতরে প্রবেশ করে নগদ টাকা ও ব্যাটারি-আইপিএস ট্রাকে লোড করে পালিয়ে যায়। যাওয়ার সময় সিসিটিভির ডিভিআর ও মনিটর নিয়ে যায় তারা।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হবে বলে জানান তিনি।  

সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এটা একটা চুরির ঘটনা। সারারাত আমাদের পুলিশ সদস্যরা ডিউটিতে থাকে। ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে যতটুকু জানলাম ওটা চুরির ঘটনা। আমরা বিষয়টা দেখছি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ০৫ জুন, ২০২৩
এসএফ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।