ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জুন ৬, ২০২৩
বরগুনায় রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন 

বরগুনা: বরগুনা সদর উপজেলায় রাস্তা সংস্কারের দাবিতে বরগুনা টু ফুলঝুরি সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীসহ এলাকাবাসী।

মঙ্গলবার (৬ মে) সকালে এ কর্মসূচি পালন করে বিক্ষোভ জনতা।

বিক্ষোভ ও মানববন্ধন চলাকালে সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগের শিকার হয় যাত্রী সাধারণ।

বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের একমাত্র চলাচলের রাস্তাটি দীর্ঘদিন যাবত বেহাল অবস্থায় পড়ে আছে। এই এলাকায় ১৫টি প্রাথমিক বিদ্যালয়, দশটি মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা রয়েছে। সে সকল বিদ্যালয় শিক্ষার্থীদের আসা-যাওয়া করতে চরম ভোগান্তিতে পরতে হয়। এ রাস্তা দিয়ে প্রতিদিন কয়েক হাজার মানুষ চলাচল করে। যা এখন অনুপযোগী হয়ে পড়েছে। ২০০৭ সালে সিডরের পরে রাস্তাটি মেরামত করা হয়েছে। কিছুদিন পরেই রাস্তাটি ভাঙতে শুরু হয়। রাস্তার দুইপাশে ইট ভাটা রয়েছে। ইট বোঝাই করে প্রতিদিন বড় বড় ট্রাক, ট্রাক্টর, ট্রলি, টমটম চলাচল করে নষ্ট করে ফেলেছে। যার ফলে ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।  

মানববন্ধনে এলাকাবাসী বলেন, সামনে বর্ষার সময় এই সকল খানা-খন্দকে পানি জমা হয়ে প্রতিদিন দুর্ঘটনা ঘটবে। কোনো রোগী চিকিৎসার জন্য জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হতে পারে। তাই বরগুনার ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দাবি রাস্তাটি দ্রুত সংস্কার করা হোক।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad