ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় তৃষ্ণার্ত পথচারীদের লেবুর শরবত দিচ্ছে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জুন ৬, ২০২৩
চুয়াডাঙ্গায় তৃষ্ণার্ত পথচারীদের লেবুর শরবত দিচ্ছে পুলিশ

চুয়াডাঙ্গা: একদিকে যেমন অসহ্য গরম, অপরদিকে লোডশেডিং। অসহ্য গরম আর তীব্র তাপপ্রবাহে চুয়াডাঙ্গার  জনগণ এখন অস্বস্তিতে দিন পার করছেন।

 

গত কয়েকদিন ধরে চুয়াডাঙ্গায় ৩৬ থেকে ৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। তীব্র গরমে তৃষ্ণার্ত পথচারীদের লেবুর শরবত পান করিয়ে কিছুটা স্বস্তি দেওয়ার চেষ্টা করছে পুলিশ।  

চুয়াডাঙ্গা জেলা পুলিশের উদ্যোগে মঙ্গলবার (৬ জুন) বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা বড় বাজার শহীদ হাসান চত্বরের পুলিশ বক্সের সামনে ঠাণ্ডা লেবুর শরবতের কনটেইনার উদ্বোধন করা হয়েছে।  

সাধারণ মানুষের মধ্যে লেবুর শরবত বিতরণ উদ্বোধন করেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন। এখন থেকে সাধারণ মানুষের জন্য ঠাণ্ডা লেবুর শরবত সরবরাহ অব্যাহত থাকবে।  

পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন পথচারী, শিক্ষার্থী, সাধারণ মানুষ ও শ্রমিকদের হাতে শরবতের গ্লাস তুলে দিয়েছেন।
 
পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন বলেন, জেলা পুলিশের ছোট একটা উদ্যোগ। চুয়াডাঙ্গায় এখনো পাঁচ/ছয়দিন তাপপ্রবাহ অব্যাহত থাকবে বলে মনে হচ্ছে। সাধারণ মানুষকে স্বস্তি দেওয়ার জন্য বড়বাজারের পুলিশ বক্সের সামনে ঠাণ্ডা শরবত পান করানো হচ্ছে। সাধারণ মানুষ চলার পথে ক্লান্তিবোধ করলে এখান থেকে শরবত পান করতে পারবেন। পাশাপাশি সুপেয় পানি ও খাবার স্যালাইন সরবরাহ করা হবে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।